আজকের তারিখ- Sun-05-05-2024
 **   দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রবিবার **   প্রধানমন্ত্রীর ভারত-চীন-ব্রাজিল সফরের প্রস্তুতি **   টিকিট কেটে সরকারি হাসপাতালে চোখ দেখালেন প্রধানমন্ত্রী **   লন্ডনে পররাষ্ট্রমন্ত্রী বিশ্বশান্তির লক্ষ্যে গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ **   গণমাধ্যম স্বাধীন, অপপ্রচার করলে ব্যবস্থা: তথ্য প্রতিমন্ত্রী **   আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে: কাদের **   শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর **   বিরক্ত হয়েই শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নিয়েছে : অপু বিশ্বাস **   মহান মে দিবস আজ **   দৈনিক আজকালের খবরের এজিএম মো. সিরাজুল ইসলাম খান আর নেই

চিলমারীতে বন্যার্তদের পাশে বাংলাদেশ সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার: নিজেদের রেশনের খাদ্য সামগ্রী সংগ্রহ করে তা নিয়ে সারা দেশের বানভাসী অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন রংপুর সেনানিবাসের ৭২ পদাতিক ব্রিগেড ৩০বীর এর পক্ষ থেকে কুড়িগ্রামের চিলমারীতে বন্যার্ত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে থানাহাট এ, ইউ সরকারী উচ্চ বিদ্যালয়ে অসহায় ১৮০ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সেনাবাহিনীর ব্যবস্থাপনায় সামাজিক দুরত্ব বজায় রেখে প্যাকেজ ত্রাণ হিসেবে চাল, আটা, ডাল, তেল ও লবণ বিতরণ করেন ক্যাপ্টেন সাদমান সৌমিক। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি সহ-অধ্যাপক গোলাম মাহবুব, দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি সহ-অধ্যাপক মোঃ ফজলুল হক, দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ সাওরাত হোসেন সোহেল, জয়যাত্রা টেলিভিশন প্রতিনিধি মোঃ ছাবেদ আলী মন্ডল, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ মাহবুব মোর্শেদ, সার্জেন্ট সামসুল হক, সার্জেন্ট শফিকুল ইসলামসহ বিভিন্ন পদবির সেনা সদস্যরা।
ক্যাপ্টেন সাদমান সৌমিক জানান, বিভিন্ন এলাকার ন্যায় কুড়িগ্রামের চিলমারী উপজেলার মানুষ দীর্ঘদিন ধরে বন্যায় পানি বন্দি হয়ে পড়েছে। এই প্রাকৃতিক দূর্যোগে চিলমারীর শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে।এসব কর্মহীন দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ৭২ পদাতিক ব্রিগেড ৩০বীর এর সদস্যরা নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ করছে। এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করতে সাধারণ জনগণকে উদ্বুদ্ধ করা হচ্ছে এবং এই কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )